ঠাকুরগাঁওয়ে সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের সাবেক ছাত্রদের আয়োজনে ৩ জুন সোমবার বিকেল পাঁচটায় জেলা স্কুল মাঠে বিদ্যালয় প্রতিষ্ঠার শুরু থেকে ২০১৯ সাল পর্যন্ত এবার এই প্রথমবারের মতো সাবেক ছাত্রদের নিয়ে ইফতার মাহফিল ও পুনর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

দেশের বিভিন্ন স্থানে কর্মরত জেলার সাবেক ছাত্রদের আজ এক মিলন মেলায় পরিণত হয়েছে।

ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয় এর প্রাক্তন ছাত্রদের পূর্ণ মিলন ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অত্র স্কুলে ১৯৫৩ থেকে ২০১৯ সাল পর্যন্ত ঠাকুরগাঁওয়ের  সকল সাবেক ছাত্র বৃন্দ।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন,দুর্নীতি দমন কমিশনের মহাপরিচালক সারোয়ার মাহমুদ, বিশিষ্ট শিক্ষাবিদ মনোতোষ কুমার দে বিশিষ্ট আইনজীবী বলরাম গুহ ঠাকুরতা, ঠাকুরগাঁও সিভিল সার্জন ডাঃখয়রুল কবির,ঠাকুরগাঁও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যাান এ্যাড:অরুনাংশ দত্ত টিটো,

বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক রাজিউর রেজা খোকন চৌধুরী, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, এস,এম গোলাম ফারুক রুবেল, ঠাকুরগাঁও পৌরসভার মেয়র,মির্জা ফয়সল আমিন,জেলা আওয়ামীলীগের  প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান রিপন প্রমূখ।এছাড়া অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিভিন্ন স্থানে কর্মরত সাবেক ছাত্র, অভিভাবক, সরকারি চাকরিজীবী, উচ্চপদস্থ কর্মকর্তা, রাজনীতিবিদ,উকিল,সাংবাদিক জন-প্রতিনিধি সহ হাজার ও ছাত্র।

উক্ত অনুষ্ঠানে আলোচনায় অত্র স্কুলে পড়ুয়া ছাত্ররা বিভিন্ন জায়গায় কর্মরত সবাই সবার জায়গা থেকে একে অপরকে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার কথা বলেন।

সেই সাথে মাদকের ভয়াল থাবা থেকে কিভাবে বর্তমান ছাএদের রক্ষা করা যায় তা  বক্তবে বলেন বক্তাগন।

উপস্থিত বক্তারা বলেন,প্রাক্তন ছাত্রদের পুনর্মিলনী শুরু হলো আর এই ধারাবাহিকতা বজায় রাখতে সকলকে এগিয়ে আসতে হবে।অনুষ্ঠান সঞ্চালনা করেন ক্রীড়া সম্পাদক, মাসুদুর রহমান বাবু।

গৌতম চন্দ্র বর্মন, ঠাকুরগাঁও

আরো পড়ুনঃ ১৯ বছর বিনা বেতনে শিক্ষকতা করে না ফেরার দেশে চলে গেলেন শহীদুল ইসলাম

Leave your comments