চলমান করোনা পরিস্থিতিতে কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলা সমাজসেবা অফিসার মোঃমশিউর রহমান মিলটন ও ভেটেরিনারি সার্জন ও উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ মোঃতানভীক জাহান এর নিজ অর্থায়নে উপজেলার ধামশ্রেণী ইউনিয়নের ৮ নং ওয়ার্ড দড়িচর নামক এলাকায় প্রথম পর্যাকে ২১ টি অসহায় পরিবারের মাঝে কয়েক দিন চলার মতো,প্যাকেজ সহায়তা চাল ১০ কেজি, ডাল ১ কেজি আলু ২ কেজি,লবন ১ কেজি,তেল ১ লিটার,পেঁয়াজ ১ কেজি,রসুন আদা কেজি,মরিচ ১ কেজি,ডেটল সাবান ১ টি ইউনিয়নের দড়িচর নামক এলাকায়, বিধবা,প্রতিবন্ধি ও অসহায়দের মাঝে এ ত্রান সহায়তা বিতরণ করা হয়েছে। আজ সন্ধার পর ধামশ্রেনী উনিয়ন দড়িচর নামক এলাকায় লোক সমাগম না করে সামাজিক দুরুত্ব বজায় রেখে বাড়ি বাড়ি গিয়ে এ ত্রান সামগ্রী নিজ হাতে অসহায় মানুষের দরজায় গিয়ে পৌছে দেন এই দুই মানবিক কর্মকর্তা।

ত্রান বিতরণের সময় উপস্থিত ছিলেন,ধামশ্রেনী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃরাখিবুল হাসান সরদার সহ স্হানীয় বিশিষ্ট ব্যাক্তিবর্গ।

এ সময় দুই কর্মকর্তার,সাথে কথা হলে তারা বলেন,সকলেই নিজের পরিবারের স্বার্থে ,দেশের কথা বিবেচনা করে ঘরে থাকুন নিরাপদে থাকুন। অতি জরুরি প্রয়োজন ছাড়া আমরা কেউ ঘর থেকে বের হবোনা,আমরা সকলেই নিজের সাধ্য অনুযায়ী এই কঠিন দুঃসময়ে নিজ দায়িত্বে অসহায় মানুষের পাশে দাড়ানোর চেষ্টা করবো, আমাদের এ সহায়তার ধারা অব্যাহত থাকবে, বলে জানান তারা।

Leave your comments