গিরি ধন সরকার,মাধবপুর,প্রতিনিধিঃ

মাধবপুর   পৌরসভার ৯নং ওয়ার্ড নোয়াগাঁও গ্রামের   নতুন ও তরুণ নেতৃত্বের জয় আসবে বললেন এলাকাবাসী। আসন্ন পৌরসভা নির্বাচনে ২০২১ সনের মাধবপুর পৌরসভা  ৯নং ওয়ার্ডের কাউন্সিল  পদে নির্বাচন করতে চান গরিব দুঃখী মেহনতী মানুষের বন্ধু বাবু হীরালাল সরকার(হিরু)

নির্বাচনকে সামনে রেখে এর মধ্যে মাদক,চাঁদাবাজ মুক্ত মডেলে পরিণত করার লক্ষ্যে দায়বদ্ধতা নিশ্চিত করে ৯নং ওয়ার্ডকে একটি ডিজিটাল মডেলে পরিণত করার লক্ষে কাউন্সিল  পদপ্রার্থী হিসেবে ৯ নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণের সামনে নিজেকে উপস্থাপন করে যাচ্ছেন।

বাবু হীরালাল সরকার(হিরু) দীর্ঘদিন থেকে জনপ্রতিনিধি না হয়েও সাধারণ মানুষের স্বার্থে উন্নয়নমূলক কর্মকাণ্ডে জড়িত রয়েছেন। অনেক সময় নিজের সামর্থ্য অনুযায়ী গরিব দুঃখী মেহনতী মানুষের পাশে দাঁড়িয়েছেন।

বাবু হীরালাল সরকার(হিরু) মাধবপুরে একজন স্বেচ্ছাসেবক হিসেবে  থেকে সব সময় এলাকার মানুষের বিপদে-আপদে নিবেদিত আছেন।

বাবু হীরালাল সরকার(হিরু) বলেন আমি নির্বাচিত হলে মাদকমুক্ত একটি আধুনিক পরিকল্পিত শিক্ষাবান্ধব ডিজিটাল ওয়ার্ড জনগণকে উপহার দিব।

তিনি আরো বলেন আমি আমার ইচ্ছে নয় জনগণের ইচ্ছাই আমার ইচ্ছা। জনগণ যদি আমাকে যোগ্য প্রার্থী হিসেবে মনে করেন তাদের পবিত্র আমানত ভোট আমাকে দিয়ে জয়যুক্ত করেন ও আমি যদি সুযোগ পাই বিশেষ করে সমাজের অসচ্ছল অসহায়,গরিব,বিধবা, বয়স্ক এবং প্রতিবন্ধী মানুষের জন্য কাজ করবো। এবং মিলেমিশে একটি ক্ষুধামুক্ত দারিদ্র্যমুক্ত মাদকমুক্ত আধুনিক মডেল ওয়ার্ড গড়তে চাই। আমি সকলে সাতে মিলিয়ে কাজ করে যাবো।

এ বিষয়ে জানতে চাইলে ৯ নং ওয়ার্ডের অনেক ভোটার প্রতিবেদক কে জানান তিনি এই করোনার দুর্যোগ কালীন সময়ে এলাকায় থেকে অসহায় মানুষের খোঁজ খবর নিয়েছেন। একজন মেধাবী ভদ্র ও নম্র মানুষ দীর্ঘদিন থেকে অসহায় মানুষের সহযোগিতা করে অসহায় ও গরীব মানুষের খুব আপনজন হয়ে উঠেছেন। এছাড়া বিভিন্ন সামাজিক  সংগঠনের ও রয়েছে তার প্রচুর অবদান।

Leave your comments