জুবেল আরেফিন রংপুর প্রতিনিধিঃ রংপুর  নগরীর মধ্য গণেশপুরে চাচাতো দুই বোনকে হত্যার দায় স্বীকার করে আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দি দিয়েছে মাহফুজার রহমান রিফাত নামের গ্রেপ্তার কৃত যুবক। রোববার (২০ সেপ্টেম্বর) বিকেলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. দেলোয়ার হোসেনের কাছে তিনি স্বীকারোক্তি মূলক জবানবন্দি দেন। পরে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত। হত্যার দায় স্বীকার করা মাহফুজার রহমান রিফাত নিহত সুমাইয়া আক্তার মীমের প্রেমিক। সে নগরীর মুলাটোল মদিনাতুল উলুম কামিল মাদরাসার আলিম প্রথম বর্ষের ছাত্র। নিহত মীমও একই মাদরাসা থেকে এবার দাখিল পরীক্ষায় অংশ নিয়ে উত্তীর্ণ হয়। মীমের চাচাতো বোন জান্নাতুল মাওয়া মুক্তিযোদ্ধা তৈয়বুর রহমান উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী।
এদিকে গত শুক্রবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে গণেশপুর এলাকায় নিজ বাড়ি থেকে সুমাইয়া আক্তার মীম ও তার চাচাতো বোন জান্নাতুল মাওয়ার মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় অজ্ঞাতদের আসামি করে কোতোয়ালি থানায় মামলা করেন জান্নাতুল মাওয়ার বাবা মমিনুল ইসলাম। পরে শনিবার নগরীর উত্তর বাবুখাঁ থেকে মাহফুজার রহমান রিফাতকে ওই মামলায় গ্রেফতার করে পুলিশ।
এদিকে মীমের ব্যবহৃত মোবাইল ফোনটি মাহফুজুরের কাছ থেকে জব্দ করা হয় বলে পুলিশের একটি সূত্র নিশ্চিত করে। এর আগে গতকাল গ্রেপ্তারের পর পুলিশের নিবিড় জিজ্ঞাসাবাদে হত্যায় জড়িত থাকার তথ্য প্রদান করে মাহফুজ।
চাঞ্চল্যকর এই হত্যার বিষয়টির রহস্য উদঘাটন ও আদালতে আসামির স্বীকারোক্তি রাতে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের আরো তথ্য জানানো হবে বলে পুলিশের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে।
Leave your comments