ফিরোজ কবির কাজলঃ

কুড়িগ্রাম রাজিবপুরে ১০,৪৯০ পিচ ইয়াবাসহ মোঃ সোলায়মান ইসলাম(৩০)কে আটক করেছে থানা পুলিশ।আটক সোলায়মান জামালপুর জেলার দেওয়ানগন্জ থানার বাহাদুরাবাদ ভাটিপাড়া গ্রামের আবুল কাশেমের পুত্র।
শনিবার(২৯ ফেব্রুয়ারি) দুপুরে রাজিবপুর থানা পুলিশের উদ্যোগে গোপন সংবাদের ভিত্তিতে সুইচ গেট বাজারে চেকপোষ্ট চলাকালে বিশেষ কায়দায় রক্ষিত অবস্থায় ১০,৪৯০ পিচ ইয়াবাসহ সোলায়মান ইসলাম নামে এক মাদক কারবারিকে আটক করে পুলিশ।
পুলিশ জানায়,শনিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় চেকপোষ্ট বসিয়ে কর্তিমারী হতে দেওয়ানগন্জ গামী ব্যাটারী চালিত একটি অটোরিকসার যাত্রী সোলায়মান ইসলামকে তল্লাশী করে তার হাতে থাকা বাজারের ব্যাগে প্লাস্টিক পেঁচানো অবস্থায় ইয়াবাহগুলো উদ্ধার করে পুলিশ।আটক সোলায়মান দীর্ঘদিন থেকে কৌশলে বিভিন্ন জায়গায় মাদকদ্রব্য বহন করে আসছিল।
এব্যাপারে রাজিবপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) গোলাম মোর্শেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,রোববার আটককৃতকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে জেল হাজতে পাঠানো হবে।
পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম জানান,জেলার প্রত্যেক থানা পুলিশকে মাদকবিরোধী অভিযানের নির্দেশনা দেয়া হয়েছে।জেলাজুড়ে মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।
Leave your comments