গিরি ধন সরকার,মাধবপুর,প্রতিনিধিঃ

মাধবপুরে করোনা ভাইরাসের  প্রতিরোধে ও সামাজিক দুরত্ব বজায়ে রেখে হবিগঞ্জ জেলা করোনা প্রতিরোধে সেচ্ছাসেবক টিম ও নো থ্যাংকস সামাজিক সংগঠনের উদ্যোগে জনসচেতনতা মূলক  মাধবপুর বাজারে  মাইকিং করা  অনুষ্ঠিত হয়।

শুক্রবার (১৭ জুন) সকাল ১১ টা সময় মাধবপুরে ডাক বাংলা রেস্ট হাউস থেকে শুরু করে মাধবপুর বাজার সহ করোনা ভাইরাস প্রাদুর্ভাব প্রতিরোধ ও নিয়ন্ত্রণে রাখা জন মাইকিং করে জনসচেতনতা  করেন মাধবপুরে উপজেলা  কয়েকটি সেচ্ছাসেবী সংগঠন।।

এই সময় উপস্থিত ছিলেন হবিগঞ্জের জেলা করোনা প্রতিরোধ সেচ্ছাসেবক টিমের জনাব,ব্যারিস্টার রাহুল  মিহন,  সদস্য সচিব এডভোকেট আফছার উদ্দিন চৌধুরী,এবং উপচিত ছিলেন নো থ্যাংকস সামাজিক সংগঠনের সকল সদস্য ও বিভিন্ন জনপ্রতিনিধি, বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

হবিগঞ্জের জেলা করোনা প্রতিরোধ সেচ্ছাসেবক টিম  জনাব,ব্যারিস্টার রাহুল  মিহন জানান বাংলাদেশে করোনা প্রাদুর্ভাব আসার শুরু থেকে হবিগঞ্জ জেলার বাসিন্দাদের করোনা ভাইরাসের হাত থেকে রক্ষা লক্ষ্যে সচেতনতা মূলক কাজ করে আসছেন।

এবং চিকিৎসা করা জন্য সেচ্ছাসেবক টিমের পক্ষ থেকে জেলা প্রশাসকে পি,পি,ই, মাক্স্য, ডাক্তার, নার্স, ও করোনা আক্রান্ত ব্যক্তিদের সেবাদান কারিদের থাকার জন্য আবাসিক হোটেলের ব্যবস্থা করা হয়।

মাধবপুরে করোনা রোগী যদি হাসপাতালে টেষ্ট করতে না যাই তাহলে নো থ্যাংকস সামাজিক সংগঠনের সাথে কথা ও আলোচনা করে করোনা পরিক্ষা বা টেষ্ট ওপরামর্শ নিতে পারবেন। ও করোনা ভাইরাস এর প্রতিরোধ ও নিয়ন্ত্রণে করণীয় বিষয় নিয়ে আলোচনা করতে পারবেন।

করোনা ভাইরাস বিষয়ে আতঙ্কিত না হয়ে সাবধানতা অবলম্বনের উপর ও গুরুপ্তরোপ করা হয়। এর মধ্যে মাধবপুর থানার পুলিশ ও সাংবাদিকসহ কমিটির সদস্যরা এই সময়  উপস্থিত ছিলেন।

Leave your comments